Home বাংলার সময় নিজের বোনের বিয়েতে গিয়ে রাস্তার মাঝেই ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচলেন অরিজিৎ...

নিজের বোনের বিয়েতে গিয়ে রাস্তার মাঝেই ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচলেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও

অরিজিৎ সিং (Arijit Singh) একজন ভারতীয় প্লেব্যাক গায়ক । ২৫ শে এপ্রিল ১৯৮৭ সালে তার জন্ম।তিনি মূলত হিন্দি এবং বাংলা ভাষায় গান করেন তবে অন্যান্য বিভিন্ন ভারতীয় ভাষায়ও তিনি গান করেছেন।

তিনি জাতীয় পুরষ্কার পেয়েছেন এবং ছয়টি ফিল্মফেয়ার পুরষ্কার পাওয়ার রেকর্ড আছে অরিজিৎ এর। অরিজিৎ তার কেরিয়ার শুরু করেছিলেন যখন তিনি ২০০৫ সালে সমকালীন রিয়েলিটি শো, ফ্রেম গুরুকুলে অংশ নিয়েছিলেন, তবে ২০১৩ সালে “তুম হি হো” এবং “চাহুন মই ইয়া না” মুক্তির আগে তিনি ব্যাপক পরিচিতি পাননি।

সমপ্রতি স্পোটিফাই বলে মিউজিক অ্যাপ টি তাঁকে ২০২০ সালের সর্বাধিক প্রবাহিত ভারতীয় শিল্পী হিসাবে ঘোষণা করল।

 

অরিজিৎ সিং পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জে এক শিখ পিতা এবং একজন বাঙালি মা এর পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। তিনি বাড়িতে খুব অল্প বয়সেই তাঁর সংগীত প্রশিক্ষণ শুরু করেছিলেন। তার মামা তবলা বাজাতেন এবং তাঁর মাও তবলা বাজাতেন এবং গানও করতেন।

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল অরিজিৎ সিং একটি স্টেজ শো করছিল ঠিক সেইসময় দর্শকদের মধ্যে থেকে কোনো একজন তাকে উদ্দেশ্য করে কিছু টাকা ছোড়ে।

কিন্তু অরিজিৎ সেই সময় তাঁর গান থামিয়ে সে টাকাগুলো কে উড়িয়ে নিয়ে আবার দর্শকদের কাছে ফেরত দেয়। তিনি বলেন টাকার সর্বদা মর্যাদা দেওয়া উচিত।

এইভাবে নষ্ট করা উচিত নয়। সম্প্রতি অরিজিতের আরো এক ভিডিও ভাইরাল হয়। তার ঘরোয়া একটি দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ফুটে ওঠে। সম্প্রতি ছিল তার ছোট বোনের বিয়ে তাই জন্য তিনি তার দেশের বাড়ি মুর্শিদাবাদের জিয়াগঞ্জে উপস্থিত ছিলেন।

একজন বড় দাদা হিসেবে সমস্ত কর্তব্য পালন করলেন তিনি । তার ছোট বোনের বিয়েতে তাকে পিরিতে তুলে ঘোরানো থেকে শুরু করে সমস্ত আত্মীয়দের সাথে কথোপকথন নাচ-গান ইত্যাদিতে নিজেকে ব্যস্ত করে তোলেন।

তার এই ঘরোয়া আচরণে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা মুগ্ধ হয়ে ওঠে । আমরা বারবার তার দু’রকম সত্তা দেখে থাকি । তিনি যেরকম আমাদের কাছে একজন জনপ্রিয় সেলিব্রেটি সেরকম একজন ঘরের ছেলে। এই জন্যই তিনি বহু দর্শকের ভালোবাসা শ্রদ্ধা ও আশীর্বাদ পেয়ে থাকেন।

RELATED ARTICLES

Most Popular