Home বিনোদনের সময় কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী...

কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

অন্তরা বিশ্বাস অর্থাৎ মোনালিসা বেশ জনপ্রিয় অভিনেত্রী বর্তমানে বলিউড , টলিউড এবং দক্ষিনের ইন্ডাস্ট্রিতে।

তার প্রথম থেকেই স্বপ্ন ছিল একজন প্রতিষ্টিত অভিনেত্রী হিসেবে নিজেকে দেখবে এই স্বপ্ন নিয়েই তিনি কলকাতা থেকে মুম্বাই তে পাড়ি দিয়েছিল। অসংখ্য স্ট্রাগলের মধ্যে দিয়ে তার জীবন যায় সর্বশেষে তিনি প্রতিষ্ঠিত অভিনেত্রী হতে সফল হয়।

হইচইয়ের ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো তে কাজ করেছিল ঝুমা বৌদি হিসেবে মোনালিসা। এই চরিত্রটি অসাধারণ দক্ষতার সাথে পালন করেন তিনি । তার অভিনয় নাচ ইত্যাদির খ্যাতি ছড়িয়ে পড়ে। তারপর তিনি স্টার প্লাস এ নজর নামে হিন্দি সিরিয়াল করে সকলের মন জয় করে নেয়।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

বর্তমানে প্যানডেমিক পরিস্থিতির কারণে তিনি সোশ্যাল মিডিয়াতে আরো বেশি করে একটিভ হয়ে উঠেছে। একের পর এক হট বসে ছবি তুলে মাতিয়ে তুলছে সোশ্যাল মিডিয়া। তার আকর্ষনীয় ছবি দেখে আকর্ষিত হচ্ছে নেটিজেনরা। হ্যাঁ আবার কেউ কেউ সমালোচনাও করে থেকে। তবে মানতে হবে তার উষ্ণ ছবি সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে তোলে ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি একটি ছবিতে তিনি বিছানার উপর বসে রয়েছে এবং হলুদ রঙের কালো ছোপ দেওয়া একটি নাইট ড্রেস পরে । মনে হচ্ছে সেটা চিতাবাঘের একটি ছাল পড়ে রয়েছে। তার চুল রয়েছে খোলা এবং উন্মুক্ত রয়েছে ক্লিভেজ ।

তিনি ইনস্টাগ্রামে এই ছবিটি দেয় এবং ক্যাপশন দেয় ” স্লিপ প্রেটি ড্রিম ” মুহুর্তের মধ্যেই তার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে ওঠে।

RELATED ARTICLES

Most Popular