Home ভাইরাল & ভিডিও নিজের প্রাণের ঝুঁকি নিয়ে নদীতে ডুবন্ত একটি বাচ্চা মেয়ের প্রাণ বাঁচালো একটি...

নিজের প্রাণের ঝুঁকি নিয়ে নদীতে ডুবন্ত একটি বাচ্চা মেয়ের প্রাণ বাঁচালো একটি কুকুর, ভাইরাল ভিডিও

বর্তমানে আমাদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। দৈনন্দিন জীবনে আমরা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ার উপর কম বেশি নির্ভরশীল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছোট-বড় সমস্ত সংবাদ আমাদের কাছে খুব অল্পসময়ের মধ্যেই পৌঁছে যায়।

সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিন ভাইরাল হচ্ছে নানা ধরনের ভিডিও। কখনো কিছু হাস্যকর ভিডিও আবার কখনো ভয়ানক দুর্ঘটনার ভিডিও আবার কখনো কিছু প্রতিভা বহিঃপ্রকাশের ভিডিও আবার কখনো সামনে আসে অবিশ্বাস্য কিছু ঘটনার ভিডিও।

যেসব ঘটনা করে চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। কিছু কিছু ভিডিও নেটিজেনদের মন জয় করে নেয়। বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল একজন মহিলা একটি হনুমানকে ভাত মেখে খাইয়ে দিচ্ছে। মহিলারএই মাতৃত্বের প্রশংসা করেছিল সকল নেটবাসি।

বর্তমানে এ রকমই এক মন জয় করা অবিশ্বাস্য ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় একজন গৃহপালিত কুকুর কিভাবে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে একটি ডুবন্ত বাচ্চা মেয়ের প্রাণ বাঁচায়। আমরা জানি কুকুর সর্বদা প্রভুভক্ত হয়ে থাকে। এই ভিডিওতে একটি কুকুরের তার প্রভুর প্রতি ভালোবাসা প্রমাণ পায়।

এই ভিডিওটি ভাইরাল হওয়া মাত্র সকলে অবাক হয়ে যায়। মুহুর্তের মধ্যেই এই ভিডিওটি নেটিজেনদের মন জয় করে তোলে। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে আই এফ এস অফিসার সুশান্ত নন্দর টুইটার অ্যাকাউন্ট থেকে।

ভিডিওতে আমরা দেখতে পাই একটি ছোট্ট বাচ্চা কন্যা নিজের মনে খেলতে থাকে বল নিয়ে। সেই বলটি নদীতে পড়ে গেলে বাচ্চা মেয়েটি সেই বলের পিছন পিছন নদীর জলে বেশ অনেকটা নামতে থাকে।

হঠাৎই কুকুরটির সেটি দেখতে পেয়ে আন্দাজ করতে পারে বাচ্চা মেয়েটি ডুবে যেতে পারে তাই সেই মুহূর্তে কুকুরটি ছুটে গিয়ে বাচ্চাটি জামার পিছন দিক মুখে করে ক্রমশ টানতে থাকে এবং নদীর জল থেকে এসে বাচ্চাটিকে ডাঙ্গায় তুলে নিয়ে আসে। সত্যি অবিশ্বাস্য অসাধারণ ঘটনা।

শুধু মেয়েটির প্রাণ বাঁচিয়ে থেমে থাকেনি কুকুরটি। ভিডিওটি শেষ অব্দি দেখলে দেখা যাবে মেয়েটিকে নদীর জল থেকে ডাঙায় তোলার পর কুকুরটির নিজে জলে নেমে বাচ্চাদের খেলনা বল টি মুখে করে তুলে নিয়ে এসে বাচ্চাটিকে ফেরত দেয়। মানুষের থেকেও অনেক বেশি সহানুভূতিশীল হয়ে থাকে একটি গৃহপালিত কুকুর।

একজন পশুর মানুষের প্রতি এই ভালোবাসা নেটবাসিদের মুগ্ধ করে তুলেছে। সত্যিই একটি অসাধারণ অবিশ্বাস্য ঘটনা আমাদের সামনে এসে পৌঁছায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

RELATED ARTICLES

Most Popular