বাংলা সিনেমা জগতে একজন উজ্জ্বল নক্ষত্র হলো অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যার অভিনয়ে বাঙালিরা প্রতিটা ধাপে মুগ্ধ হয়েছে । যে রকমই চরিত্রে হোক না কেনো সব চরিত্রে ঠিক কি ভাবে যে নিজেকে মানিয়ে নেয় ।

নব্বই এর দশক থেকে আজ পর্যন্ত যত বই করেছেন সব সবেতেই অনবদ্য কাজ করেছেন যার দর্শক আরো তার ভক্ত হয়েছে ।শুধু যে বাংলা সিনেমাতে তার হাত ছিল তা না । বাংলা বাদে হিন্দি , তেলেগু ,ভোজপুরি এরকম বিভিন্ন ভাষায় বই করেছেন। কিন্তু এখন তাকে খুব একটা দেখা পাওয়া যায় না ।

কিন্তু যখন দেখতে পাওয়া যায় তখন একদম বাজিমাত করে যায় । এই কিছু দিন আগে তিনি ৪৯বছরে পা দিয়েছেন কিন্তু দেখে কেউ তা বুঝতে পারবে না । দিন দিন তার রূপের জৌলুস র বেড়ে চলেছে । তাকে বড় পর্দায় এখন দেখতে না পাওয়া গেলেও তার সোশ্যাল মিডিয়া পেজে হরদম দেখতে পাওয়া যায় ।আর সেখানেই ধরা পড়ে তার রূপের জৌলুস কত ত পরিমাণে বেরেগেছে।আর সেরকমই একটি ছবি দেখা গেছে । নীল অন্ত’র্বাস পড়ে সিঙ্গাপুর এ একটি পুল এ ।

করোনা অবহের জন্য তিনি অনেক দিন ধরেই সিঙ্গাপুর এ আটকে আছেন পরিবার সমেত । এমনকি তাকে পুজো এবারে সিঙ্গাপুর এ বাঙালি প্রবাসীদের সাথে কাটাতে হয়েছে । তিনি নিজের ছবির পাশাপাশি তার ছেলে মেয়ের ছবি পোস্ট করেন ।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

যেহুতু কলকাতায় শীত পরে গেছে তাই জন্য সেই জন্য তার মেয়ের সাথে 2জনেই নীল জামা পরে শীত কে আমন্ত্রণ জানিয়ে সেই ছবি পোস্ট করেন । যা দেখে তার ভক্তরা খুবই আপ্লুত হয়ে লাইক আর কমেন্টস এর ঝড় তুলে দিচ্ছে।