একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক ও সাবেক মডেল হলেন অনুষ্কা শর্মা ।ভারতের অন্যতম জনপ্রিয় এবং সর্বাধিক বেতনের অভিনেত্রী তিনি ফিল্মফেয়ার পুরষ্কার সহ বেশ কয়েকটি পুরষ্কার পেয়েছেন । ২০১৭ সালে ইটালিতে বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা।২৭ অগাস্ট বৃহস্পতিবার সকলকে সুখবরটা দিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন বিরুষ্কার পরিবারে নতুন অতিথি আসার কথা। তাদের শুভেচ্ছা জানান আরসিবির সদস্যরা।বর্তমানে আইপিএল খেলার জন্য আরব আমিরশাহিতে দুবাই রয়েছেন বিরাট কোহলি।এই অবসর সুন্দর মুহূর্ত উপভোগ করছেন মা হতে চলা অনুষ্কা শর্মা।রবিবার একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

বেবি-বাম্প দেখিয়ে সমুদ্রের ধারে ঘুরে বেড়ানোর কালো বিকিনি পরে উষ্ণতায় ভরপুর তাঁর এই ছবি নিমেষে নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। মুহূর্তে ছবি ভাইরাল। তবে সেই ছবিতে স্বামী বিরাট কোহলির কমেন্ট ফ্যানদের বাজিমাত করেছে এককথায় বলা যায়।অনুষ্কার এই ছবিতে বিরাট কমেন্ট করেছেন, ‘একটা ফ্রেমেই আমার গোটা বিশ্ব’। বিরাটের এমন মন্তব্যে মন কেড়েছে ফ্যানেদের। সন্তানসম্ভবা স্ত্রীর ছবিতে এমন সুন্দর কমেন্ট সত্যিই অনবদ্য ও নজিরবিহীন বলে মত সোশ্যাল মিডিয়ার একাংশের।

অনুষ্কা তাঁর বেবি-বাম্পের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এর চেয়ে বড় সত্যি আর হতে পারে না, নিজের শরীরের ভিতর একটা প্রাণের জন্ম হতে দেখা…’তিনি আরো কিছু বলেছেন সুখে থাকা মূলমন্ত্র যা বিশ্ব কৃতজ্ঞতা দিবসে পোস্ট করেছেন। জীবনে আমরা যা কিছুই পেয়েছি তার জন্য কৃতজ্ঞ থাকা উচিত ভগবানের উপর।

সেটিতেই জীবনে সুখ পাওয়া যায় ।যারা পাশে থেকেছেন তাদেরকে কৃতজ্ঞতা জানিয়েছেন। তাদের কাছ থেকে অনুপ্রাণিত হয়েছি অন্যদের পাশে থাকতে। তার প্রতিটি পোস্টে একটি মূল্যবান শিক্ষা থাকে তাকে অনেক শুভেচ্ছা শুভকামনা রইল ভবিষ্যতে দিনগুলির জন্য।