বিষ্ণুর কৃপায় ১২ টি রাশির মধ্যে শুধু মাত্র এই ৬ টি রাশির ভাগ্যে উন্নতির যোগ অবসম্ভাবী। অনেক কিছু পাওয়ার সম্ভাবনা আছে অনেক কিছু করার সম্ভাবনা আছে, অর্থাৎ জীবনে উন্নতি লাভ করবে এই ছয় রাশি। তবে বাকী ৬ রাশির জাতক জাতিকাদের মন খারাপ করার কিছু নেই। তারা বিষ্ণুকে সন্তুষ্ট করার জন্য পুজো করুন। বাকী ৬ রাশির থেকে এই ৬ রাশির উন্নতিযোগ প্রবল।

এই ৬ রাশির জাতকদের সামনে প্রচুর অর্থ উপার্জন করার সুযোগ আসবে। শান্তি ও সমৃদ্ধি আপনাকে ঘিরে বিরাজ করবে।
মেষ রাশি এই রাশির জাতক-জাতিকারা ভগবান বিষ্ণুর কৃপায় থাকে এরা সামাজিক দিক দিয়ে মান সম্মান লাভ করে এবং বন্ধুর সাহায্য পায় সাফল্য খুব তাড়াতাড়ি অর্জন করে সত্তরের ধারে কাছে ঘেষতে পারে না জীবনে খুব উন্নতি লাভ করে।

মিথুন রাশি এই রাশির জাতকেরা খুব ভালো সময় আসতে চলেছে। এরা বিষ্ণুর কৃপায় জীবনে খুব তাড়াতাড়ি উন্নতি লাভ করে কোনরকম বাঁধা থাকে না। এরা নিজেদের আত্মবিশ্বাস বজায় রাখে ।প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করে ।যারা বিবাহিত চেষ্টা করছেন তারা শীঘ্রই পাত্র পাত্রী খুঁজে পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে।

কর্কট রাশি খুবই আত্মবিশ্বাসী বিষ্ণু কৃপায় সম্পত্তি বৃদ্ধি ঘটে। পারিবারিক শান্তি বজায় থাকে ।নিজের সকল দায়িত্ব সুন্দরভাবে পালন করে ।জীবনে কোন সমস্যা হয় হয় না। ভগবান বিষ্ণুর এদের সহায় থাকে।

কন্যা রাশি এই রাশির জাতক-জাতিকাদের বিষ্ণু কৃপায় পুরনো কোন বিবাদ থাকলে তা নিষ্পত্তি হয় এবং এরা কোন রকম চিন্তা ভাবনায় জর্জরিত থাকেনা ।মুক্ত মনের মানুষ তারা।আর্থিক দিক থেকে এদের ধনসম্পত্তি বৃদ্ধি পায়।

ধনু রাশি  প্রেম জীবন ভালো থাকে। কোন রকম সমস্যা থাকে না ।এদের শরীর-মন আর্থিক দিক দিয়ে এরা খুবই ভালো থাকে। জীবনে উন্নতি লাভ করে। সন্তান ভাগ্য এদের শুভ ।সন্তান সাফল্য অর্জন করে ফলে এরা গর্ববোধ করে।

কুম্ভ রাশি এই রাশির জাতক-জাতিকাদের উপর বিষ্ণুর কৃপা সর্বসময় বজায় থাকে। ফলে এই রাশি কোন বাধার সম্মুখীন হন না। যারা কোনরকম মামলা-মোকদ্দমায় জড়িত আছেন তারা বিষ্ণুর কৃপায় জয়ী হন এবং পুরনো বিবাদ কেটে যায়। এদের বন্ধু ভাগ্য খুবই ভালো।এরা সবার সহযোগিতায় শত্রুদের কোন ক্ষতি করতে পারে না। বিষ্ণু দেব এদের উপর সহায় থাকেন।