১৫ অগাস্ট স্বাধীনতা দিবসে আইনি মতে বিয়ে সারেন অভিনেত্রী মানালি মনীষা দে ও পরিচালক অভিমন‍্যু মুখোপাধ্যায়।স্বাধীনতা দিবসের দিন ‘পরাধীনতা’র ছোঁয়া পেলেন অভিমন্যু মুখোপাধ্যায় এবং মানালি দে।

নিজের বিয়ের খবর এমনভাবেই মজার ছলে লিখেছেন অভিমন্যু। প্রেম নিয়ে বিশেষ লুকোছাপা কোনওদিনই তাঁদের নেই। এর আগে পরিচালককে যতবার বিয়ের কথা জিগ্গেস করা হয়েছে ততবারই তিনি বল ঠেলে দিয়েছেন মানালির কোর্টে। বলেছেন, এই উত্তর মানালিই জানেন। শনিবার আইনি মতে বিয়ে সারলেন তাঁরা।

View this post on Instagram

Biyer chobi ❤️❤️

A post shared by manali dey (@manali_manisha) on

উপস্থিত ছিলেন মানালির বাবা-দাদু আর অভিমন্যুর বাবা।বাকি ছিল শুধু আনুষ্ঠানিক বিয়েটা এবার সেই পাটও চুকিয়ে ফেললেন মানালি ও অভিমন‍্যু। গতকাল, সোমবার চার হাত এক হয়ে গেল এই অভিনেত্রী ও পরিচালক জুটির ।

দীর্ঘ দিনের প্রেমিক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়েটা সেরেই ফেললেন তিনি। ফোন করতেই লাজুক হেসে মানালি বললে হবেন, “কিছুই ঠিক ছিল না সে ভাবে। হঠাৎই…।”

View this post on Instagram

Registered 💖♥️

A post shared by manali dey (@manali_manisha) on

খোলা চুল, লাল রঙের সালোয়ার, কানে দুল… বিয়ের সাজ বলতে ছিল এই। অভিমন্যু পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। মুখে মাস্ক অবশ্য ছিল দু’জনেরই। না জাঁকজমকের বিয়ে হয়নি মানালির। লোক বলতে তাঁর বাবা-দাদু এবং অভিমন্যুর বাবা। মানালি বললেন, “অভির বাড়িতেই রেজিস্ট্রি হল। আসলে অভির মা এখন মুম্বইতে। উনি ফিরলে তখন বড় করে সেলিব্রেশন হবে।”