বলিউডের সেরা দক্ষ অভিনেতা অজয় দেবগন এবং জনপ্রিয় দুষ্টু মিষ্টি নায়িকা কাজল বিবাহ বন্ধনে আবদ্ধ হবার পর দেখতে দেখতে কতগুলো বছর কোথা দিয়ে কেটে গেল। এখন তাদের মেয়ের নাইসা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন যা দর্শকদের কাছে ভাইরাল।

এত জনপ্রিয় দম্পতির মেয়ের ছবি পোস্ট হতেই ঝড় শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। চিরকাল কাজল-অজয় বলিউডে তাদের আসন ধরে রেখেছেন দর্শকের মনে। আজও তার ব্যতিক্রম হয়নি ।তাদের মেয়ে ছবি দেখে দর্শকের উন্মাদনা ঝড় তা ফের প্রমাণ পেল বলিউড। তাদের জনপ্রিয়তা একটুও কমেনি দর্শকের মনে।এখনো অজয় কাজল কে দেখার জন্য দর্শক উন্মোচিত হয়ে থাকে ।

 

View this post on Instagram

 

This has been edited only bc it was in LQ so I don’t wanna hear about it! • #nysadevgan #kajol

A post shared by (@nysadevganx) on

প্রসঙ্গত তাদের মেয়ে নাইসা দেবগন আনন্দময় ছবি পোস্ট করলেন।এই আনন্দময় মুহূর্ত ছবির আসল কারণ হলো 2018 সালে সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামের কাজলের মোমের মূর্তি উদ্বোধনে তিনি মায়ের সঙ্গে রেড কার্পেটে প্রথম হাঁটেন। যেখানে চাঁদেরহাট বসেছিল। বেশ মিষ্টি খুশি খুশি লুকে ধরা দেন। সেই সময়কার ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে গেছে।

 

View this post on Instagram

 

How’s everyone today? • #nysadevgan

A post shared by (@nysadevganx) on

সম্প্রতি তিনি বাবা অজয়ের সঙ্গেও পুরোনো একটি ছবি পোস্ট করেন। যেখানে তিনি যথেষ্ট আবেদনময়ী ও আকর্ষণীয় ছবি পোস্ট করেছেন ।হালকা মেকআপের সাথে জমকালো রংয়ের পোশাকে ধরা দিয়েছেন তিনি।যা নেটিজেনরা ও প্রশংসা করতে বাধ্য হয়েছেন।

 

View this post on Instagram

 

😍😍 • #nysadevgan #kajol

A post shared by (@nysadevganx) on