টলিউডে এই মুহূর্তে সবচেয়ে নজরকাড়া বিশেষ সেলিব্রিটি মাত্র পাঁচ দিনে।বাংলা সিনেমার অন্যতম বিশিষ্ট পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রীর পুত্র সন্তান।নাম দিয়েছেন যুভান। তার ছবি রাজ চক্রবর্তী পোস্ট করেছেন যা এখন চরম ভাইরাল। দুষ্টু মিষ্টি নায়িকা শুভশ্রীর ছেলে ছবি দর্শকদের মধ্যে চরম সীমায় ভাইরাল হয়েছে ।দর্শকরা ছবি দেখে খুব আনন্দিত উল্লোসিত।

শুভশ্রী জানিয়েছেন তার শাশুড়ি মা এবং নিজের মাকে এত খুশি হতে কোনদিন দেখেননি ।শুভশ্রী খুব খেয়াল রাখতেন দুই মা। শুভশ্রীর যাঁরা মা হতে চলেছেন তাদের জন্য বলেছেন তিনি সর্বদা সবসময় হাসিখুশি থাকবেন নির্দিষ্ট পরিমিত সুষম আহার করতেন এবং মর্নিং ওয়ার্ক করতেন সেই সময় ধূসর পোশাক পড়ে আনন্দে নাচের ছবি দিয়েছেন। রাজ চক্রবর্তী সর্বদা তার হাসিখুশি খেয়াল রাখতেন।

টলিউডে জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রীর সদ্যজাত পুত্র যুভানের নামে ইনস্টাগ্রামে খোলা হয়েছে ফ্যান ক্লাব, যার ফলোয়ার্স প্রায় দুই হাজার ছুঁইছুঁই। পরিচালক রাজও ছেলের ও স্ত্রীর সঙ্গে বেশ কিছু আদুরে ছবি পোস্ট করে জিতে নিয়েছেন নেটিজেনদের মন।

 

View this post on Instagram

 

My love Yuvaan❤️

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on

এবারে যুভানকে কোলে নিয়ে ভাইরাল হল রাজের ভিডিও। ছোট্ট যুভানকে কোলে নিয়ে অত্যন্ত স্নেহের সঙ্গে ছেলের সঙ্গে কথা বলে চলেছেন রাজ। নানান আদুরে কথায় রাজ দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন ছেলের। অন্যদিকে ভ্রূ কুঁচকে বড়ই বিস্মিত ভাবে পৃথিবীর বিভিন্ন জিনিসগুলোর সঙ্গে পরিচয় সেরে নিচ্ছে ছোট্ট স্টারকিড। তার দৃষ্টি কখনো রাজের দিকে, কখনো বা আশেপাশে। কিন্তু মুখে তার নেই কোনো বিরক্তি কি কান্নাকাটির চিহ্নমাত্র। পাশে অবশ্য মা শুভশ্রীর কন্ঠস্বরও ভেসে এসেছে।

ভিডিওটিতে রাজের পিতৃস্নেহ দেখে আপ্লুত হয়ে পড়ছেন নেটবাসীরা। তুমুল জনপ্রিয় হয়েছে ভিডিওটা সোশ্যাল মিডিয়ায়।