আমরা বর্তমান সমাজের সকল মানুষ নিজেকে যতই আধুনিক স্মার্ট মনে করি জীবনে উন্নতির পথে পা রাখি হাতে স্মার্টফোন ল্যাপটপ নিয়ে ঘুরি কিন্তু মনে মনে সকলেই অন্ধ বিশ্বাসী হয়ে রয়েছি। বর্তমানে থেকে আমরা ভবিষ্যতের কথা সকলেই বেশি চিন্তা করি ।

তাই ভবিষ্যতের কথা জানতে ছুটে যাই জ্যোতিষীদের কাছে ।নানা রকম কথা জানতে চাই ভবিষ্যতে কী হব বাড়ি-গাড়ি সামাজিক মর্যাদা হবে কিনা চাকরি বিয়ে-সন্তান কি হবে সব আমরা জ্যোতিষীর কাছ থেকে কিন্তু বর্তমানে তার জন্য যে পরিশ্রম করতে হবে সেটা আমরা ভুলে যাই জ্যোতিষী যা বলবেন তাই ঠিক সেটি আমাদের জীবনে হবে ।

তিনি যদি কোন কিছু খারাপ কথা বলেন তাহলেও আমরা তার কথাটি সঠিক বলে ধরে নিয়ে দোষ ত্রুটি ঠিক করার জন্য লক্ষ লক্ষ টাকা খরচ করি জ্যোতিষীর মতে শাস্ত্র অনুসারে মুক্তির পথ চাই কিন্তু বর্তমানে থেকে অধিক গুরুত্ব ভবিষ্যতের কথা চিন্তা করে ভুল পথে এগিয়ে যাই।

ভবিষ্যতের কথা চিন্তা করে জ্যোতিষীর কাছ থেকে যত টাকা লাগে তা দিয়ে রত্ন ধারণ করি প্রচুর টাকা খরচ করি সমাজে প্রতিষ্ঠিত হতে পারার জন্য সকল ব্যক্তি এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলি তবে যদি সেই ভবিষ্যতের কথাই আমরা বলি তাহলে আপনার এক পয়সাও খরচ হবেনা আপনি নিজেই নিজের ভবিষ্যতের কথা জানতে পারবেন শুধুমাত্র আপনাকে তিনটি রঙের একটি রং নির্বাচন করতে হবে আপনি নিজেই নিজের ভবিষ্যতের কথা জেনে নিন রংনির্বাচনের মাধ্যমে।

ভবিষ্যৎ জানতে আপনি তিনটি রং লাল হলুদ সবুজ এই রং গুলির মধ্যে মনে মনে একটি রং নির্বাচন করুন এবং সেই রংটি নির্বাচন করার পরে সেই রংটি সম্বন্ধে পড়ে নিন তাহলেই আপনি আপনার ভবিষ্যতের কথা নিজেই জানতে পারবেন
রং নির্বাচন করার পর এইবার পড়ে নিন
হলুদ রং।

আপনি যদি হলুদ রং মনে মনে নির্বাচন করে থাকেন তাহলে আপনার জীবনে অর্থনীতির সমস্যা লেগেই থাকবে উপার্জনের থেকে খরচ আপনার বেশি হয় সবাই যদিও বা আপনাকে কিপ্টে বলে মনে করে কিন্তু আপনার মন খুবই বড় পয়সা না থাকার কারণে আপনার হাত চাপা স্বভাবের মধ্যে পড়তে হয়
লাল রং আপনি যদি লাল রং মনে মনে নির্বাচন করে থাকেন তবে আপনার জীবনে সুখ দুঃখ লেগেই থাকবে কখনো ভাগ্য আপনার সাথে থাকবে না অথবা ভাগ্যে ভালোবাসা থেকেও বঞ্চিত থাকেন। যদিও লাল রং ভালোবাসার প্রতীক । আপনি ও একজন সঠিক জীবন সঙ্গী।

তবে আপনাকে আপনার ভালোবাসা সঠিকভাবে প্রকাশ করতে হবে এবং সেটি খুব জরুরী আপনাকে আপনার কথা বোঝাতে অনেক কষ্ট করতে হবে তবে আপনি সক্ষম হবেন উন্নতির দিকে অগ্রসর করবেন।
সবুজ রং আপনি যদি মনে মনে সবুজ রং নির্বাচন করে থাকেন তাহলে আপনি ও রচনাত্মক পরিষ্কার মনের মানুষ কঠিন থেকে কঠিন সমস্যা আপনি মিটিয়ে নিতে পারেন আপনি হার মানেন না সুন্দর ভবিষ্যৎ গড়তে সাহায্য করে এটি আপনাকে আপনি পরিবারকে খুব ভালবাসেন শ্রদ্ধা করেন। এই গুণ আপনার ভবিষ্যৎ গড়তে সাহায্য করবে