সময় বদল ডেস্ক- খবর সামনে আসার পর থেকেই  গোটা দেশ যেনো শোকে ভেঙ্গে পরেছে। বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদের সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিউডের সুশান্ত সিং রাজপুত।

কেনো এমন একজন সফল অভিনেতার আত্মহত্যা তা একনো কেউই সঠিক কিছু জানেনা। তবে জানা গেছে তিনি বেশ কিছুদিন মানষিক অবসাদে ভুগছিলেন।

উল্লেখযোগ্য ভাবে অভিনেতার মৃতুর কারণ খুঁজতে গিয়ে সামনে এলো তার নিজের মাকে নিয়ে করা একটি ইনস্টাগ্রাম পোষ্ট। গত সপ্তাতেই তিনি তার মাকে নিয়ে আবেগ প্রবল একটি পোষ্ট দেন।

২০০২ সালে মারা যান সুশান্তের মা। তিনি তখন একেবারেই ছোটো ছিলেন। সুশান্ত তার ইনস্টাগ্রামে মায়ের ছবি দিয়ে লেখেন ‘চোখের জলে ঝাপসা হয়ে আসা অতীত। দ্রুত চলে যাওয়া একটা জীবন আর কখনও না থামা স্বপ্নের মাঝে সমঝোতা করে চলেছি মা।’

এর কিছুদিন আগেও তিনি নিজের হাতে লেখা একটি চিঠি ইনস্টাগ্রামে পোষ্ট করেন যাতে লেখা ছিলো ‘তুমি কথা দিয়েছিলে আমায় কখনও ছেড়ে যাবে না। আমি তোমায় কথা দিয়েছিলাম সারা জীবন হাসিমুখে থাকব। জানি না কেন, আমরা কেউই কথা রাখতে পারলাম না।’

তার এই পোষ্ট মানুষের মনে সৃষ্টি করছে নানান প্রশ্নের। তবে কি তিনি পোষ্ট গুলির মধ্যে দিয়ে তিনি কি মাকে কোনো বার্তা দিতে চেয়েছিলেন.?