“রণে বনে জলে জঙ্গলে যখনই বিপদে পড়বি, আমায় স্মরণ করবি, আমিই রক্ষা করব” তাঁর এই আপ্ত বাণীতে ভরসা জাগেনি এরকম মানুষ বিরল। বাবা লোকনাথ ব্রহ্মচারী দয়ার প্রতীক, তিনি মানুষের ভগবান, যাঁকে ছোঁয়া যেত। বাবা লোকনাথ জন্মাষ্টমীতে ১৭৩০ খ্রিস্টাব্দের ৩১ অগাস্ট কলকাতা থেকে কিছু দূরে ২৪ পরগণার চৌরাশি চাকলা গ্রামে একটি ব্রাহ্মণ পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম রামনারায়ণ ঘোষাল এবং মাতা কমলাদেবী। বাবা লোকনাথের আধ্যাত্মিক শক্তি সম্বন্ধে অনেক কিংবদন্তি প্রচলিত আছে।

কেউ কেউ বলেন, তিনি জাতিস্মর। এছাড়াও, অন্যের রোগ নিজ দেহে এনে রোগীকে রোগমুক্ত করতে তিনি পারতেন।
পৃথিবীতে অনেক মানুষ বসবাস করে, সবার ভাগ্য সমান হয়না। কেউ হয়তো খুব সৌভাগ্যবান হয় আবার কেউ হয় অভাগা। কিন্তু এমন ৬টি রাশি আছে যার ওপর বাবা লোকনাথের আশীর্বাদ সব সময় থাকে। বাবা লোকনাথ তাদের সুখ স্বাচ্ছন্দ্যে ভরিয়ে দেন। তাদের টাকা পয়সায় কোন অভাব থাকে না।

দেখে নিন সেই রাশি গুলি কি কি?
১। মেষ রাশি :এই রাশির জাতক জাতিকাদের উপর বাবা লোকনাথের কৃপাদৃষ্টি সর্বক্ষণ বজায় থাকে। এই রাশির জাতক জাতিকাদের জন্য আগামী দিনগুলি খুব ভালো আসতে চলেছে। স্বাস্থ্য খুব ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে। বন্ধু, পরিবার ও আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভালো ফল পেতে হলুদ রঙের পোশাক পরতে হবে।

২। মিথুন রাশি :এই রাশিটিও বাবা লোকনাথের কৃপাধন্য। আপনার যদি কোন কাজ অসমাপ্ত থাকে তাহলে এক্ষুনি তা সম্পূর্ণ করুন। আপনার এই সময়টি কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য একদম উপযুক্ত। আপনি চর্মরোগে ভুগতে পারেন। আপনার শুভ রং হচ্ছে নীল।

৩। সিংহ রাশি : বাবা লোকনাথ সিংহ রাশির লোকেদের সহায় থাকেন। ধৈর্য ধরুন কাজে সফলতা পাবেন। কাউকে কিছু বলার আগে ভেবে চিন্তে বলুন। আপনার প্রেমের ক্ষেত্রে হতাশা আসতে পারে। আপনার শুভ রঙ হল কমলা।

৪। কন্যা রাশি :বাবা লোকনাথের আশীর্বাদে আপনার স্বাস্থ্য ভালো যাবে। এছাড়াও প্রচুর অর্থের আগমন ঘটতে পারে। আপনার প্রেমভাগ্য ভালো যাবে। কাজের ক্ষেত্রেও উন্নতি হবে। আপনার শুভ রঙ হল সবুজ।
৫। বৃশ্চিক রাশি: বাবা লোকনাথ আপনার সহায় আছেন। নতুন ব্যবসা শুরু করার কথা যদি ভেবে থাকেন তাহলে এখুনই শুরু করুন। লাভবান হবেন। শরীর খুব একটা ভালো যাবেনা। লাল রঙের পোশাক পড়লে স্বাস্থ্য ভালো হতে পারে।

৬। মীন রাশি: এই রাশির উপরেও বাবা লোকনাথ তাঁর কৃপাদৃষ্টি বর্ষণ করেন। এই রাশির আয় বাড়ার সম্ভাবনা আছে। কিন্তু যত আয় বাড়বে খরচও বাড়বে সমান তালে। আপনার শরীরের দিকে খেয়াল রাখুন। সবুজ রঙ আপনার জন্য সুখের বার্তা বয়ে আনবে।